Beta

দুই মোটরসাইকেল আরোহীর ওপর দিয়ে চলে গেল ট্রাক

২৬ জুন ২০১৯, ১২:৫২

রাজশাহীর পুঠিয়ায় গতকাল মঙ্গলবার বালুবোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। ছবি : এনটিভি

রাজশাহীর পুঠিয়া উপজেলায় বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরো এক আরোহী।

গতকাল মঙ্গলবার শেষ বিকেলের দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের ছোট সেনভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন নাটোর সদর উপজেলার চৌধুরীপাড়া রবগাছি মহল্লার সাহাবুদ্দিনের ছেলে সোহেল রানা (৩০)। অপর নিহত ও আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা জয়নাল আবেদিন জানান, মোটরসাইকেলটি একটি গাড়িকে ওভারটেক করার সময় সামনে থাকা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালকসহ দুজন মহাসড়কের ওপর পড়ে গেলে তাঁদের ওপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। এতে ঘটনাস্থলেই তাঁরা নিহত হন। মোটরসাইকেলের অপর আরোহী অন্য পাশে পড়ায় আহত হন।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার ও আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পবা হাইওয়ে পুলিশের শিবপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, গতকাল বিকেলের দিকে রাজশাহী থেকে বালু নিয়ে একটি ট্রাক নাটোর যাচ্ছিল। পথে পুঠিয়ার ছোট সেনভাগ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাকটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে দুজন নিহত হন। গুরুতর আহত হন অপরজন।

এদিকে, দুর্ঘটনার পর স্থানীয়রা সংশ্লিষ্ট ট্রাকটি আটক করতে পারলেও চালক ও তাঁর সহকারী পালিয়ে যান বলে পুলিশ জানিয়েছে।

Advertisement