Beta

সাবেক ছাত্রলীগ নেতা নাজমুলের বিচার চেয়ে বিক্ষোভ

২৩ জুন ২০১৯, ২২:২৭

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের বিচার চেয়ে আজ রোববার গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। ছবি : এনটিভি

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের বিচার চেয়ে আজ রোববার গাজীপুরের কাপাসিয়া উপজেলায় সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। এ সময় নাজমুলের কুশপুত্তলিকা দাহ করা হয় এবং তাঁর বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিয়ে ক্ষোভ প্রকাশ করা হয়।

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, তাঁর ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ ও তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে সিদ্দিকী নাজমুল আলমের কটূক্তির প্রতিবাদে কাপাসিয়া ছাত্রলীগের উদ্যোগে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

কাপাসিয়া উপজেলা সদরে তাজউদ্দীন আহমদ চত্বরে বিক্ষোভ সমাবেশ হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, উপজেলা চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হোসেন খান, কাপাসিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাছান মামুন, আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন।

এ সময় কটূক্তিপূর্ণ বক্তব্যের অভিযোগে সিদ্দিকী নাজমুল আলমকে আইনের আওতায় এনে কঠোর বিচারের মুখোমুখি না করা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে নেতারা ঘোষণা দেন।

কর্মসূচি চলাকালে ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচলে বিঘ্ন ঘটে।

Advertisement