Beta

কিশোরগঞ্জে স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

২১ জুন ২০১৯, ২৩:৩১ | আপডেট: ২১ জুন ২০১৯, ২৩:৩২

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার দক্ষিণ চাঁনপুর গ্রামে স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে চাঁনপুর গ্রামের গাথুয়ার বিলের কাছে তাদের গলাকাটা লাশ পাওয়া যায়।

নিহতরা হলেন পার্শ্ববর্তী সতেরদড়িয়া গ্রামের আবু বকর (২৫) ও তার স্ত্রী একই উপজেলার গাঙ্গাইল পাঠানপাড়া গ্রামের ইমা আক্তার (২০)। নিহত আবু বকর পেশায় রিকশাচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় পাঁচ ছয় মাস আগে আবু বকরের সঙ্গে ইমার বিয়ে হয়। আজ শুক্রবার দুপুর তিনটার দিকে তারা একসঙ্গে সতেরদরিয়া গ্রামের বাড়ি থেকে কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ কালাইহাটি গ্রামে খালার বাড়ি যাচ্ছিলেন। পথে গাথুয়ার বিলের কাছে দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দুজনকেই গলা কেটে হত্যার পর তাদের লাশ ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে।

কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য কামরুজ্জামান চঞ্চল জানান, আজ বিকেলে গাথুয়ার বিলের কাছে তাদের গলা কাটা লাশ পাওয়া যায়। কয়েকজন পথচারী ওই এলাকা দিয়ে যাওয়ার সময় পথে গলাকাটা দুইজনের মৃতদেহ পড়ে থাকতে দেখে তারা এলকাবাসীকে জানায়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, সুপরিকল্পিতভাবে এই জোড়া খুনের ঘটনাটি ঘটানো হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Advertisement