Beta

ডুমুরিয়ায় ভোটকেন্দ্র থেকে এসআইয়ের গুলিসহ পিস্তল গায়েব

১৮ জুন ২০১৯, ১৯:১১

খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী ভোটকেন্দ্র থেকে আজ মঙ্গলবার এসআই নাজমুল হকের ব্যাগ থেকে ১২টি গুলিসহ পিস্তল খোয়া গেছে। ছবি : এনটিভি

খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে এক উপপরিদর্শকের (এসআই) ১২টি গুলিসহ পিস্তল খোয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় দিঘলিয়া থানার এসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহর নেতৃত্বে পুলিশ ও র‍্যাব ঘটনাস্থলে গেছে। অস্ত্র ও গুলি উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ ও র‍্যাব।

এসআই নাজমুল হক জানান, দুপুর আড়াইটার দিকে তিনি একটি ব্যাগের ভেতরে গুলিভর্তি পিস্তল রেখে নামাজ পড়তে যান। নামাজ শেষে দেখেন তাঁর ব্যাগ থাকলেও পিস্তল ও গুলি নেই।

খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী ভোটকেন্দ্র থেকে এসআই নাজমুল হকের ব্যাগ থেকে ১২টি গুলিসহ পিস্তল খোয়া যাওয়ার ঘটনায় আটক দুজন। ছবি : এনটিভি

পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, এসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অস্ত্র ও গুলি খোয়া যাওয়ার ঘটনায় রাজমিস্ত্রির সহকারী বুলবুল খা ও বিদ্যালয়ের দপ্তরি সঞ্জীব কুমার রাহাকে আটক করা হয়েছে।

খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদের নির্বাচন হয় আজ। সেই নির্বাচনে দায়িত্ব পালন করতে আজ সেখানকার একটি ভোটকেন্দ্রে যান দিঘলিয়া থানার এসআই নাজমুল হক।

Advertisement