Beta

সিনেমার মতো ছিনতাই, সিনেমার মতোই সমাপ্তি

১৬ জুন ২০১৯, ২৩:১৬

গাজীপুরে সিসাভর্তি ট্রাক ছিনতাই করে পালানোর সময় আটক চারজনকে গণপিটুনি দেওয়া হয়। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুরে হাত-পা বেঁধে চালককে বনে ফেলে রেখে সিসাভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় নিরাপত্তাকর্মীসহ চার ছিনতাইকারীকে আটক করেছে এলাকাবাসী। পরে ক্ষুব্ধ লোকজন তাদের গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

আটক চারজন হলেন শ্রীপুর উপজেলার কেওয়া পূর্বখণ্ড গ্রামের বাবু মিয়া (৩০), নাজমুল ইসলাম (৩৫), ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার জালাল উদ্দিন (৩২) ও ট্রাকের নিরাপত্তাকর্মী ময়মনসিংহের ছানোয়ার হোসেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম ও বরমী ট্রান্সপোর্টের মালিক ওবায়দুল ইসলাম জানান, রোববার ভোর রাতে শ্রীপুরের কেওয়া পূর্বখণ্ড এলাকায় অবস্থিত গ্যালি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের এক কারখানা থেকে ২০ টন সিসা নিয়ে ঢাকার আশুলিয়ার উদ্দেশে বের হয় একটি ট্রাক। একজন নিরাপত্তা কর্মী ট্রাকটির নিরাপত্তার দায়িত্বে ছিলেন। ট্রাকটি কারখানা থেকে বের হওয়ার পর পরই কয়েকজন ব্যক্তি দৌড়ে ট্রাকে ওঠে। এ সময় তারা চালক সুমনসহ অন্যদের মারধর করে ট্রাকের নিয়ন্ত্রণ নেয়। তারা সিসাসহ ট্রাকটি ছিনতাই করে নিয়ে যাওয়ার পথে কয়েকজন ছিনতাইকারী চালককে নামিয়ে গাজীপুরের সদর উপজেলার বাঘের বাজার সিংড়াতলী বনে নিয়ে হাত-পা বেঁধে তাঁকে ফেলে রেখে চলে যায়। অন্য ছিনতাইকারীরা মালভর্তি ট্রাকটি নিয়ে জৈনা বাজার-শৈলাট সড়ক পথে পালিয়ে যেতে থাকে।

এদিকে ট্রাক ছিনতাইয়ের সংবাদ পেয়ে কারখানার লোকজন ট্রাকটির পিছু নেয়। একপর্যায়ে তারা এলাকাবাসীর সহায়তায় ওই সড়কের নগরহাওলা এলাকায় ট্রাকটি গতিরোধ করে চারজনকে আটক করে। পরে উত্তেজিত এলাকাবাসী আটককৃতদের গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে আটককৃতদের তাদের কাছে সোপর্দ করা হয়। এ সময় পুলিশ সিসাভর্তি ট্রাকটি জব্দ করে। পরে সিংড়াতলী বন থেকে হাত-পা বাঁধা অবস্থায় ট্রাকের চালককে উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisement