Beta

পুলিশের ময়মনসিংহ রেঞ্জের আটজন পুরস্কৃত

১৫ জুন ২০১৯, ২৩:১৬

অপরাধ নিয়ন্ত্রণে পারদর্শিতার জন্য পুলিশের ময়মনসিংহ রেঞ্জের আটজনকে পুরস্কৃত করা হয়েছে। এর মধ্যে পাঁচজনই ময়মনসিংহ জেলায় কর্মরত। ছবি : এনটিভি

অপরাধ নিয়ন্ত্রণে পারদর্শিতার জন্য পুলিশের ময়মনসিংহ রেঞ্জের আটজনকে পুরস্কৃত করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ রেঞ্জ উপমহাপরিদর্শকের (ডিআইজি) সভাকক্ষে পুরস্কার দেওয়া হয়।

পুরস্কৃতরা হলেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন (ময়মনসিংহ), অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলি সাদিক (জামালপুর), শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুর রহমান (নেত্রকোনা জেলার পূর্বধলা থানা), ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ কামাল আকন্দ, উপপরিদর্শক (এসআই) মো. আকরাম হোসেন (ময়মনসিংহ), এএসআই নজরুল ইসলাম ও শফিকুল ইসলাম (শেরপুর জেলার শ্রীবর্দী থানা) এবং শ্রেষ্ঠ চৌকিদার লিটন রবিদাস (মঠবাড়িয়া ইউনিয়ন, ত্রিশাল)।

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে অপরাধ পর্যালোচনা সভা পরিচালনা করেন অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া। এ সময় ময়মনসিংহ রেঞ্জ পুলিশের পুলিশ সুপার মো. হারুনর রশিদ, নেত্রকোনা জেলার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন ও শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম উপস্থিত ছিলেন।

সভা শেষে পুলিশ সুপারদের প্রতি নিজ নিজ জেলায় মাদক, জঙ্গিবাদসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতি কঠোরভাবে মেনে চলার নির্দেশ দেন ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। পরে পুরস্কার প্রাপ্তদের ক্রেস্ট ও সম্মাননা দেওয়া হয়।

Advertisement