Beta

ভৈরব রেলওয়ে স্টেশনে ১০ বখাটে গ্রেপ্তার

১৫ জুন ২০১৯, ২১:২৩

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশনের প্লাটফর্মে যাত্রীদের হয়রানি করার অভিযোগে ১০ বখাটেকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশনের প্লাটফর্মে যাত্রীদের হয়রানি করার অভিযোগে ১০ বখাটেকে গ্রেপ্তার করেছে ভৈরব রেলওয়ে পুলিশ। শুক্রবার সকালে তাদেরকে স্টেশনের ১ ও ২ নম্বর প্লাটফর্ম থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন মিজানুর রহমান (২৫), সাব্বির (২০), আলম মিয়া (৩০), সোহাগ মিয়া (২৬), জাকির হোসেন (২৩), সুভাষ (২৮), সোহেল মিয়া (২৫), মানিক মিয়া (১৯), হাছান মিয়া (২৬) ও লিটন খন্দকার।

ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সুরুজ্জামান জানান, গ্রেপ্তারকৃতরা বেশ কিছু দিন ধরে প্লাটফর্মে অপেক্ষমান যাত্রীদের কাছে টাকা চেয়ে না পেলে যাত্রীদের বিভিন্ন রকমের হয়রানিসহ সঙ্গে থাকা নারী যাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। বেশ কিছুদিন ধরে যাত্রীদের এমন অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করার চেষ্টা করেও সম্ভব হয়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়তো তারা।

শুক্রবার সকালে এসআই সুরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ কৌশলে তাদেরকে আটক করতে সক্ষম হন।

এসআই জানান, এরা একটি সংঘবদ্ধ অপরাধী চক্র। আটকের পর তাদের বিরুদ্ধে যাত্রী হয়রানি ও আইনশৃঙ্খলা বিঘ্ন সৃষ্টির অভিযোগে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।

Advertisement