Beta

ফরিদপুরে বোনের শ্বশুর বাড়ি গিয়ে লাশ হলেন যুবক

১৫ জুন ২০১৯, ১৯:৫৪

ফরিদপুরের আলফাডাঙ্গায় বোনের শ্বশুর বাড়ি থেকে শনিবার শিপন বিশ্বাস নামে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বোনের শ্বশুর বাড়ি থেকে শিপন বিশ্বাস (৩৫) নামে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে আলফাডাঙ্গা পৌরসভার পাগলের আস্তানা এলাকায় ওই ঘটনা ঘটে।

শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত শিপনের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া কালিগঞ্জ গ্রামে। 

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, কিছুদিন আগে শিপনের বোন লাকি বেগমের শ্বশুর মারা যান। সে উপলক্ষে শুক্রবার আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিতে পাগলের আস্তানা এলাকায় বোনের শ্বশুর বাড়িতে যান শিপন। এরই মাঝে রাত ৯টার দিকে শিপনকে যে ঘরে থাকতে দেওয়া হয় সেখানে ঢুকে বিছানার ওপর গলা কাটা অবস্থায় তাঁর লাশ দেখতে পান দুলাভাই।

পরে সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিপনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের উদ্দেশে ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে পাঠায়।  ঘটনার বিস্তারিত জানতে তদন্ত হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

এদিকে ভাইয়ের মৃত্যু প্রসঙ্গে শিপনের বোন লাকি বেগমের দাবি, তাঁর ভাই পাগল। সে কারণে তিনি নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন।

Advertisement