Beta

প্রিপেইড মিটার বন্ধের দাবিতে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ

১৪ জুন ২০১৯, ১৮:৫০

পল্লীবিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবিতে শুক্রবার সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেন স্থানীয়রা। ছবি : এনটিভি

বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবিতে সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় বাসিন্দারা। আজ শুক্রবার দুপুরে সাভারের বলিয়ারপুর বাসস্ট্যান্ড এলাকায় ওই ঘটনা ঘটে।

জানা যায়, সাভারে বিভিন্ন এলাকায় বাড়িতে বাড়িতে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ প্রিপেইড মিটার বসাচ্ছে। ফলে বাড়তি অর্থ গুনতে হচ্ছে এলাকাবাসীকে। এই মিটার স্থাপন বন্ধের দাবিতে আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পরে বলিয়ারপুরে ঢাকা-আরিচা মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী। এ সময় মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়ে হাজারো মানুষ।

পরে খবর পেয়ে পুলিশ এসে বিক্ষুব্ধ এলাকাবাসীকে সরিয়ে দিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। সাভারের বনগাঁও ইউনিয়নের লোকজনসহ কয়েক হাজার এলাকাবাসী বিক্ষোভ মিছিলে অংশ নেন।

পল্লীবিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবিতে শুক্রবার সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেন স্থানীয়রা। এতে যানজটের সৃষ্টি হয়। ছবি : এনটিভি

 

Advertisement