Beta

কিশোরগঞ্জে মুক্তমঞ্চ শরীর চর্চাকেন্দ্রের নতুন কমিটি গঠন

১৩ জুন ২০১৯, ২৩:০৮

কিশোরগঞ্জে শরীর চর্চায় ব্যস্ত মুক্তমঞ্চ শরীর চর্চাকেন্দ্রের সদস্যরা। ছবি : এনটিভি

কিশোরগঞ্জে সামাজিক সংগঠন মুক্তমঞ্চ শরীর চর্চাকেন্দ্রের নতুন কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শহরের গুরুদয়াল সরকারি কলেজের মাঠ সংলগ্ন মুক্ত মঞ্চের সদস্যদের উপস্থিতিতে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে আলহাজ এম এ হাসান বাবুলকে সভাপতি ও মো. মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ভোরের আলো না ফুঁটতেই মূলত মধ্য বয়সী ও স্বাস্থ্য সচেতন যারা প্রতিদিন শরীরচর্চা করে থাকেন তাদের সম্মিলিত আগ্রহে ২০১৪ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বর্তমানে তিন শতাধিক সদস্য সংগঠনের কার্যক্রমের সঙ্গে যুক্ত। শরীরচর্চাকে কেন্দ্র করে সংগঠনটি সৃষ্টি হলেও বৃক্ষ রোপণ, স্বেচ্ছায় রক্ত দান, উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ ও পরিষ্কার-পরিচ্ছন্নতার মতো সামাজিক কার্যক্রমও পরিচালনা করে থাকে।   

নতুন কমিটির বিভিন্ন পদে অন্যরা হচ্ছেন সহসভাপতি মো. আজিজুল ইসলাম (চুন্নু) ও এ কে এম এনামুল হক (লিটন), সহসাধারণ সম্পাদক হুমায়ুন কবির রেনু, সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন ভূঞা (মুকুল), কোষাধ্যক্ষ মো. আশরাফ উদ্দিন রেনু, প্রচার সম্পাদক মো. মফিজ উদ্দিন (মুকুল), দপ্তর সম্পাদক মো. হেকমত উল্যাহ ভূঞা (নয়ন), ক্রীড়া সম্পাদক মো. আলাউদ্দিন আলী ও সাংস্কৃতিক সম্পাদক সমর বসাক।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন মো. খালেদ হোসেন (দুলু), মো. সহীদুল ইসলাম (সহীদ), মো. কামরুল হাসান ও মো. সবুজ মিয়া।

Advertisement