Beta

বিশ্বকাপ দেখতে অ্যান্টেনা লাগাতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

১৩ জুন ২০১৯, ২০:১৯

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখার জন্য বাঁশের খুঁটিতে টেলিভিশনের অ্যান্টেনা লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ও ছেলে নিহত হয়েছেন। বুধবার উপজেলার রায়েদ ইউনিয়নের কালডাইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রায়েদ ইউনিয়নের কালডাইয়া গ্রামের বাসিন্দা এমারত হোসেন (৪৫) ও তাঁর ছেলে সেলিম (২১)। এমারত মৌসুমি ফলের ব্যবসা করতেন ও তাঁর ছেলে সেলিম স্থানীয় একটি কলেজে লেখাপড়ার পাশাপাশি একটি কারখানায় চাকরি করতেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, উপজেলার কালডাইয়া গ্রামে ডিশ সংযোগ নেই। এ কারণে বিশ্বকাপ ক্রিকেট দেখার জন্য বুধবার বিকেলে এমারত হোসেন ও তাঁর ছেলে সেলিম একটি কাঁচা বাঁশের খুঁটির মাথায় অ্যান্টেনা বেঁধে মাটিতে সংযুক্ত করার চেষ্টা করছিলেন। কিন্তু বাঁশটি হেলে গিয়ে পাশের বিদ্যুতের লাইনের ওপর গিয়ে পড়ে। এ সময় কাঁচা বাঁশ বিদ্যুতায়িত হলে তাঁরা দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হন।

পরে স্থানীয়রা বাবা ও ছেলেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় সেবা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

Advertisement