Beta

এমপির মুঠোফোন নম্বর ক্লোন করে প্রতারণা, সতর্ক থাকার আহ্বান

১৩ জুন ২০১৯, ১৯:৩৮

চট্টগ্রাম-১৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী। ছবি : সংগৃহীত

চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) নজরুল ইসলাম চৌধুরীর মুঠোফোন নম্বর ক্লোন করা হয়েছে। বিষয়টি নজরে আসায় ওই সংসদ সদস্য নিজের ফেসবুক আইডিতে বিষয়টি উল্লেখ করে সবাইকে প্রতারিত না হওয়ার আহ্বান জানিয়েছেন।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য

নজরুল ইসলাম চৌধুরী আজ বৃহস্পতিবার দুপুরে তাঁর ফেসবুকে লিখেন, ‘সদয় সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রতারক চক্র আমার নাম্বার নকল করে মানুষের কাছ থেকে আমার ফ্যামিলির সদস্য Accident করে হাসপাতালে আছে বলে টাকা হাতিয়ে নিচ্ছে। আমি সুস্থ আছি ভালো আছি। আমার পরিবারের সদস্যগণ আল্লাহর রহমতে ভালো আছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে প্রতারক চক্রের প্রতারণার শিকার না হওয়ার আহ্বান করছি।’

এমপির এমন সতর্কতামূলক স্ট্যাটাসের পর অনেকেই সেখানে মন্তব্য করে প্রতারক চক্রকে শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য এমপির প্রতি আহ্বান জানিয়েছেন।

যোগাযোগ করা হলে নজরুল ইসলাম চৌধুরীর ব্যক্তিগত সহকারী সুব্রত জানান, বিষয়টি এমপি মহোদয় ফেসবুকে দেওয়ার পর আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্তী বলেন, ‘এমপি মহোদয়ের নম্বর ক্লোন করা হয়েছে- এমনটি জানিয়ে ওনার ব্যক্তিগত সহকারী আমাকে ফোন করেছিলেন। এমপি মহোদয় বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। তাই উনার অবস্থানের কাছাকাছি থানায় বিষয়টি অবহিত করার জন্য আমি পরামর্শ দিয়েছি।’

Advertisement