Beta

মাদক ছাড়ার পরামর্শ দেওয়ায় খুন!

১২ জুন ২০১৯, ২২:১০

মুন্সীগঞ্জ শহরে ছুরিকাঘাতে নিহত শাহজালালের মরদেহ। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে শাহজালাল (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার সকালে শহরের হাটলক্ষ্মীগঞ্জ বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহজালাল হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মো. উকিল উদ্দিন মোল্লার ছেলে। বৌবাজার এলাকায় মুদি দোকান চালাতেন তিনি। পুলিশ জানিয়েছে, কবির হোসেন নামের একজনকে মাদক থেকে দূরে থাকার পরামর্শ দেন শাহজালাল। এরই পরিপ্রেক্ষিতে খুন হন তিনি।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মাদকসেবী কবির হোসেনকে মাদক থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন শাহজালাল। এতে শাহজালাল ও কবিরের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই ঘটনার জের ধরে ক্ষুব্ধ কবির হোসেন আজ সকালে প্রকাশ্যে শাহজালালকে ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা শাহজালালকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান। অ্যাম্বুলেন্সে করে ঢামেক হাসপাতালে নেওয়ার সময় মৃত্যু হয় শাহজালালের।

পুলিশ ময়নাতদন্তের জন্য শাহজালালের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে। কবির হোসেনকে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার আশফাকুজ্জামান।

Advertisement