Beta

ঈদের রাতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত

০৫ জুন ২০১৯, ২২:৪৩

পিরোজপুর সদর হাসপাতালে সোহানকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ছবি : এনটিভি

পিরোজপুর-খুলনা সড়কের বলেশ্বর ব্রিজ সংলগ্ন মহিষপুরা এলাকায় দুই মোটরসাইকেল সংঘর্ষে দুজন নিহত হয়েছে। বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার মহেষপুরা পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) রাজেশ।

নিহত দুজন হলেন পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার আফজাল সরদারের ছেলে সোহান সরদার (২৫) ও একই এলাকার মহাদেব সাহার ছেলে স্বপন সাহা (২৪)। এ ঘটনায় আরো দুজন গুরুতর আহত হয়েছেন।  আহতরা হলেন রহিম ও আসাদ।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী জাকির হোসেন জানান, রাত ৮টার দিকে মহিষপুরা মোড় থেকে দুটি মোটরসাইকেল পিরোজপুরের দিকে আসছিল। এ সময় নিহতদের মোটরসাইকেলের পেছন থেকে আরেকটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে দুটি মোটরসাইকেল পড়ে যায় এবং সামনের মোটরসাইকেলে থাকা স্বপন সাহা ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয় লোকরা আহতাস্থায় সোহান, আসাদ ও রহিমকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. ননী গোপাল রায় জানান, গুরুতর আহতাস্থায় সোহানকে হাসপাতালে নিয়ে আসার পরপরই মারা যায় এবং আহত অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই রাজেশ জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল  থেকে স্বপন নামের একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Advertisement