Beta

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলার মামলা

০৫ জুন ২০১৯, ১৯:২৯

নিজস্ব প্রতিবেদক
সংগীতশিল্পী মিলা ও তাঁর সাবেক স্বামী পারভেজ সানজারী। ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন তাঁর সাবেক স্বামী পারভেজ সানজারী। গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা করা হয়।

উত্তরা পশ্চিম থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) পলাশ আজ বুধবার এনটিভি অনলাইনকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই পলাশ জানান, গতকাল রাতে সংগীতশিল্পী তাসবিয়া বিনতে শহীদ মিলার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়েছে। মামলায় পিস জন পিটার হালদার কিম নামের আরেকজনকে আসামি করা হয়েছে। মামলা নম্বর ৫ (৬) ২০১৯।

এর আগে গত রোববার সন্ধ্যায় এসিড হামলার শিকার হন বলে গণমাধ্যমকে জানান মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি। ওই দিন রাত ৮টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ওই ঘটনায় মিলার বিরুদ্ধে মামলা করেন তাঁর সাবেক স্বামী পারভেজ সানজারি।

২০১৭ সালের অক্টোবরে মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এরপর পারভেজ সানজারি গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে জামিনে মুক্তি পান তিনি। বর্তমানে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ৯ নম্বর আদালতে মামলার বিচার চলছে।

২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। দুই মাস পরেই তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

এ ছাড়া মিলার বিরুদ্ধে তাঁর সাবেক স্বামী ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা করেছেন। মামলাটি বর্তমানে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিট তদন্ত করছে।

Advertisement