Beta

হবিগঞ্জে ট্রেন লাইনচ্যুত, সিলেটের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ

০২ জুন ২০১৯, ১২:২৪ | আপডেট: ০২ জুন ২০১৯, ১৪:২০

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় আজ রোববার সকালে ‘কুশিয়ারা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুত হয়েছে। ছবি : এনটিভি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ‘কুশিয়ারা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুত হয়েছে। এর ফলে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের রেলপথে যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার রশিদপুর স্টেশনের কাছে ‘কুশিয়ারা এক্সপ্রেস’-এর ইঞ্জিন ও বগি লাইনচ্যুত হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার সাইফুল ইসলাম।

স্টেশন মাস্টার দুপুর ১২টার দিকে আরো বলেন, ‘কুশিয়ারা লোকাল ট্রেনটি আখাউড়া থেকে সিলেট যাচ্ছিল। রশিদপুরের কাছে ইঞ্জিন ও একটি বগি লাইনচ্যুত হয়। এরই মধ্যে আখাউড়া থেকে রিলিফ ট্রেন এসে উদ্ধারকাজ শুরু করেছে। আরো হয়তো দুই ঘণ্টা সময় লাগতে পারে। দুপুর ২টার পর এই পথে পুনরায় ট্রেন যোগাযোগ স্বাভাবিক হবে বলে আশা করা যায়।’

ট্রেন চলাচল বন্ধ থাকায় ঢাকা থেকে সিলেটগামী আন্তনগর ‘পারাবত এক্সপ্রেস’ শায়েস্তাগঞ্জ স্টেশনে এবং সিলেট থেকে ঢাকাগামী আন্তনগর ‘জয়ন্তিকা এক্সপ্রেস’সহ কয়েকটি ট্রেন থেমে আছে। বেশির ভাগ যাত্রীই ঈদ উপলক্ষে বাড়ি ফিরছিল। তাদের ভোগান্তিতে পড়তে হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছে।

Advertisement