Beta

কক্সবাজারে গরু নিয়ে নদী পারাপার, দুজনের মৃত্যু

২৯ মে ২০১৯, ২১:৪৫ | আপডেট: ২৯ মে ২০১৯, ২২:৩৩

কক্সবাজারের রামু উপজেলার মিঠাছড়িঘাট এলাকায় বাঁকখালী নদীতে গরু পারাপার করতে গিয়ে নিহত আমির হোসাইন ও স্কুলছাত্র মো. সাহেদ (ডানে)। ছবি : সংগৃহীত

কক্সবাজারের রামু উপজেলার মিঠাছড়িঘাট এলাকায় বাঁকখালী নদীতে গরু পারাপার করতে নেমে নিখোঁজ দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে দুপুর ২টায় আমির হোসাইন ও বিকেল ৪টায় মো. সাহেদের মৃতদেহ নিখোঁজের স্থান থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা ও রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনছুর।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুর সাড়ে সাড়ে ১২টার দিকে বাঁকখালী নদীর মিঠাছড়িঘাট পয়েন্ট দিয়ে গরু পারাপার করতে নেমে নিখোঁজ হন মিঠাছড়ি দক্ষিণপাড়ার গুরা মিয়ার ছেলে আমির হোসাইন (২৫) ও একই এলাকার সুলতান আহমদের ছেলে মো. সাহেদ (১৫)। সাহেদ মিঠাছড়ি স্কুলে নবম শ্রেণিতে পড়ত।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সায়েদ বলেন, গরু নিয়ে নদীর অধিকাংশ পার হওয়ার পর পরই দুজন ডুবে যেতে থাকে। এ সময় তারা একে অপরকে ধরে রাখার চেষ্টা করলেও পারেনি। এতে দুজনই ডুবে যায়। নিখোঁজের পর দ্রুত ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা উদ্ধার কার্যক্রম শুরু করে। এর মধ্যে দুপুর ২টার দিকে আমির হোসাইন ও বিকেল ৪টার দিকে মো. সাহেদের মৃতদেহ নিখোঁজ হওয়া স্থান থেকে উদ্ধার করেন ডুবুরিরা।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউনুছ ভুট্টো মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারের পর মৃতদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Advertisement