Beta

ময়মনসিংহের ৯ বছর আগের চাঞ্চল্যকর পারভেজ হত্যায় একজনের মৃত্যুদণ্ড

২৯ মে ২০১৯, ০০:৫১

চাঞ্চল্যকর পারভেজ হত্যা মামলায় মঙ্গলবার ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ নুরুল আমিন বিপ্লব একজনের মৃত্যুদণ্ড ও চারজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। ছবি : এনটিভি

ময়মনসিংহে চাঞ্চল্যকর পারভেজ হত্যা মামলায় হাবিব নামের একজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে আরো চার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

২০১০ সালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। যাবজ্জীবন সাজাপ্রাপ্তদের মধ্যে সারোয়ার নামের একজন আগেই মৃত্যুবরণ করেছেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত অপর তিনজন হলেন- জীবন, সাব্বির ও শরীফ ওরফে শরু।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ নুরুল আমিন বিপ্লব জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন।

আদালত পুলিশের পরিদর্শক শেখ কবিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত-সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১০ সালের ২২ ফেব্রুয়ারি কথা কাটাকাটির জেরে নগরীর ছত্রিশবাড়ি কলোনি এলাকার যুবক পারভেজকে খুন করে আসামিরা।

একই দিনে নিহত যুবকের মা সেলিনা আক্তার বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন। একই বছরের ২২ জুন আসামিদের অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা। প্রায় ৯ বছর পর আজ রায় ঘোষণা করা হল।

Advertisement