মওদুদ আহমদের ছেলের চেহলাম অনুষ্ঠিত

২৫ অক্টোবর ২০১৫, ২১:০৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের ছোট ছেলে আমান মওদুদের (৩৮) চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার দুপুর ২টায় ফরিদপুরের সদর উপজেলার অম্বিকাপুরে পল্লী কবি জসীমউদদীনের বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর জ্বালানি ও বিদ্যুৎ উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী, কবির ছোট মেয়ে ও  আমানের ছোট খালা আসমা এলাহী চৌধুরী, কবি জসিমউদদীনের ছোট ছেলে আমানের মামা খুরশিদ আনোয়ার জসিমউদ্দিন, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার এ জেড এম মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান ও হারুন অর রশিদসহ আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীরা।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রীর জ্বালানি ও বিদ্যুৎ উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেন, ‘তথাকথিত হাসপাতালে অচিকিৎসা ও ভুল চিকিৎসা হয় তারই শিকার হয়েছিলেন আমান।’ তিনি আমানের জন্য সবার কাছে দোয়া চান।

সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের ছোট ছেলে আমান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাঁকে গত ৯ সেপ্টেম্বর ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ১৫ সেপ্টেম্বর সিঙ্গাপুরে চিকিৎসার জন্য নেওয়ার পথে বিমানেই তাঁর মৃত্যু হয়।