Beta

ভৈরবে বিদ্যুৎস্পৃষ্টে ১৮ মাসের শিশুর মৃত্যু, বাঁচাতে গিয়ে আহত ২

২৭ মে ২০১৯, ২২:৫৬

সোমবার কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎপৃষ্ট হয়ে জিনিয়া নামের এক শিশুর মৃত্যু হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎপৃষ্টে জিনিয়া নামে ১৮ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে পৌর শহরের পলতাকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জিনিয়া ওই এলাকার সুমন মিয়ার মেয়ে।

এ ঘটনায় শিশু জিনিয়াকে বাঁচাতে গিয়ে তার বড় বোন সুবর্ণা (১২) ও প্রতিবেশী জুমা বেগম (২৮) নামের এক অন্তঃসত্ত্বা নারী আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, সোমবার দুপুরে একটি বৈদ্যুতিক তার ছিঁড়ে জিনিয়াদের বাড়ির চালার ওপর পড়ে। এতে সারা বাড়ি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ সময় শিশু জিনিয়া বাড়ির গ্রিলে হাত রাখার সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়। জিনিয়াকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে বড় বোন সুবর্ণা ও প্রতিবেশী জুমা বেগম তাকে বাঁচাতে গিয়ে আহত হন। পরে এলাকাবাসী জিনিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শিশু জিনিয়ার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ভৈরব থানার উপপরিদর্শক (এসআই) মো. রাসেল মিয়া জানান, বিদ্যুৎস্পৃষ্টে শিশু জিনিয়ার অপ্রত্যাশিত এই মৃত্যু অত্যন্ত দুঃখজনক। ডাক্তারি পরীক্ষায় মৃত্যু নিশ্চিত হওয়ার পর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Advertisement