Beta

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ কেন্দ্রীয় ছাত্রলীগনেতার বোন গ্রেপ্তার

২৭ মে ২০১৯, ২২:০৮

অনলাইন ডেস্ক

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানার বড় বোন ও আরো দুজনকে ২১টি ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বার্তা সংস্থা ইউএনবিকে জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার পূর্ব ভাণ্ডারা শ্মশানপাড়া এলাকার এক বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে ওই তিনজনকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া তিনজন হলেন পূর্ব ভাণ্ডারা শ্মশানপাড়া এলাকার শাহ আলমের মেয়ে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানার বড় বোন লাভলী আক্তার (৩০), সহদর গ্রামের আলমগীর হোসেন (৩০) ও একই গ্রামের জুয়েল রানা (৩২)।

এ বিষয়ে ছাত্রলীগনেতা সোহেল রানা বলেন, ‘লাভলী আমার বড় বোন। তবে তিনি আমাদের পরিবারের অবাধ্য সন্তান।’

ওসি আব্দুল মান্নান বলেন, ‘লাভলী আক্তার দীর্ঘদিন ধরে রাণীশংকৈল পৌর এলাকায় মাদক কেনাবেচা করে আসছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। রোববার রাতে লাভলীর বাড়িতে ইয়াবা বিক্রির খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়। ওই সময় ২১টি ইয়াবাসহ হাতেনাতে তিনজনকে আটক করা হয়।’

ওসি আরো বলেন, এ ঘটনায় রাতেই তিনজনের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। এ ছাড়া লাভলীর বিরুদ্ধে আগেও মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরা গত ১৬ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ৯৯ জনের একটি তালিকা প্রকাশ করেন। তাদের বিতর্কিত ও অযোগ্য বলে চিহ্নিত করেন। সেই তালিকার ২৬ নম্বরে রয়েছে সহসভাপতি সোহেল রানার নাম। পদবঞ্চিতরা অভিযোগ করেছেন, বয়স উত্তীর্ণ সোহেল রানার এটাই প্রথম পদ।

Advertisement