Beta

ঈদের কাপড় কেনার টাকা না পেয়ে বৃদ্ধা মাকে হত্যা

২৭ মে ২০১৯, ১৯:২২

ঈদে নতুন পোশাক কেনার জন্য তিন হাজার টাকা না দেওয়ায় রহিমা বেগম (৭০) নামের এক বৃদ্ধাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে তাঁর ছেলে। রোববার বিকেলে রাজশাহীর তানোর উপজেলার গৌরাঙ্গাপুর গ্রামের এ ঘটনা ঘটে। ছেলের বিরুদ্ধে মামলা করেছেন তাঁর বাবা সামজাদ আলী।

সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ মর্গে নিহতের মরদেহের ময়নাতদন্ত হয়েছে। ঘটনার পর থেকে ছেলে একরামুল হক পলাতক রয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, রোববার সকালে রহিমা বেগম তাঁর বড় ও মেজ ছেলেকে টাকা না দিয়ে ছোট ছেলে আমিরুল ইসলামকে ঈদের পোশাক কেনার জন্য দুই হাজার টাকা দেন। এ কথা শুনে বড় ছেলে আব্দুল হক ও মেজ ছেলে একরামুল হক মায়ের কাছে ঈদের কাপড় কেনার জন্য তিন হাজার টাকা করে টাকা দাবি করেন। এ সময় মা দুই ছেলেকে এক হাজার করে টাকা দিতে রাজি হন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মেজ ছেলে একরামুল হক বাড়িতে থাকা একটি লাঠি দিয়ে মায়ের ঘাড়ের ওপরে আঘাত করলে তিনি মাটিতে ঢলে পড়েন। প্রতিবেশীরা রহিমা বেগমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়।

ওসি খায়রুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের স্বামী সামজাদ আলী বাদী হয়ে ছেলে একরামুল হককে একমাত্র আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। ঘটনার পর থেকে একরামুল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement