Beta

অপহরণের পর নেতাকে হত্যা

বান্দরবানে কাল আধাবেলা হরতাল ডেকেছে আ.লীগ

২৫ মে ২০১৯, ২০:২১ | আপডেট: ২৫ মে ২০১৯, ২০:২৩

অনলাইন ডেস্ক
বান্দরবানে পৌর আওয়ামী লীগের সহসভাপতি চথোই মং মারমাকে হত্যার প্রতিবাদে আজ শনিবার সন্ধ্যায় জেলা শহরে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা। ছবি : এনটিভি

বান্দরবানে পৌর আওয়ামী লীগের সহসভাপতি চথোই মং মারমাকে হত্যার প্রতিবাদে আগামীকাল রোববার আধাবেলা হরতালের ডাক দিয়েছে দলটি। হরতালের সমর্থনে আজ শনিবার সন্ধ্যায় জেলা শহরে মাইকিং করা হয়।

আওয়ামী লীগ নেতারা জানান, গত বুধবার সদর উপজেলার কুহালং ইউনিয়নের উজিপাড়া খামার বাড়ি থেকে অস্ত্র দেখিয়ে আওয়ামী লীগ নেতা চথোই মং মারমাকে অপহরণের পর হত্যা করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। শনিবার বিকেলে অপহৃতের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে রোববার বান্দরবানে হরতালের ডাক দিয়েছে আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ কে এম জাহাঙ্গীর বলেন, চথোই মং মারমাকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার বান্দরবানে সকাল থেকে অর্ধদিবস হরতাল কর্মসূচি পালিত হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের প্রতিবাদে বান্দরবানে রোববার অর্ধদিবস হরতাল কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Advertisement