Beta

আইনজীবী পলাশ রায় হত্যার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

২৫ মে ২০১৯, ১৮:০০

আইনজীবী পলাশ রায় হত্যা ও সাংবাদিক প্রবীর সিকদারকে সপরিবারে দেশ ছাড়া করার প্রতিবাদে আজ শনিবার লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ। ছবি : এনটিভি

আইনজীবী পলাশ রায় হত্যা ও সাংবাদিক প্রবীর সিকদারকে সপরিবারে দেশ ছাড়া করার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

আজ শনিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা শহরের চকবাজার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ শেষে জেলা প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট জহর লাল ভৌমিক, জেলা শাখার সভাপতি রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদার, জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবি সাহা প্রমুখ।

বক্তারা বলেন, পঞ্চগড় কারাগারে আইজীবী পলাশ রায় হত্যার তদন্ত করে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। এ ছাড়া  সাংবাদিক প্রবীর সিকদারকে দেশ ছাড়া করার চক্রান্তকারীদের অবিলম্বে গ্রেপ্তার  করতে হবে। তা ছাড়া বক্তব্যে, দেশব্যাপী সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর নির্যাতন-নিপীড়ন ও পার্বত্য চট্টগ্রামে অস্থিরতার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রদায়িক উসকানিদাতাদের গ্রেপ্তারের দাবি জানানো হয়।

Advertisement