Beta

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

২৪ মে ২০১৯, ১৭:১৬

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এর মধ্যে বেড়া উপজেলায় ট্রাকচাপায় অটোভ্যানচালক ও ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় একজন নিহত হন।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার পুণ্ডরিয়া গ্রামের নাজিম উদ্দিন (১৮) ও ঈশ্বরদী উপজেলার ভাদুর বটতলা গ্রামের হামিদুর প্রামাণিক (৩৭)।

হাইওয়ে পুলিশ জানায়, আজ শুক্রবার সকাল ১০টার দিকে নিহত অটোভ্যানচালক নাজিম উদ্দিন বেড়া সিঅ্যান্ডবি চতুর হাট গোলচত্বর থেকে যাত্রী নিয়ে চাকলা এলাকায় যাওয়ার অপেক্ষায় দাঁড়িয়েছিলেন।

ওই সময় পঞ্চগড় থেকে পাবনাগামী পাথরবোঝাই একটি ট্রাক (সিরাজগঞ্জ ট-১১-০২২৮) বেড়া সিঅ্যান্ডবি গোলচত্বরে পেছন দিকে ঘোরাতে গেলে পেছনে থাকা ভ্যানচালক নাজিম ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক কিংবা সহকারী কাউকে আটক করা যায়নি।

অন্যদিকে, ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছেন চাতাল মিল শ্রমিক হামিদুর প্রামাণিক। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, শুক্রবার সকালে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঈশ্বরদী ফিড মিল এলাকা থেকে কাজ শেষ করে বাইসাইকেলযোগে নিজের বাড়ি যাচ্ছিলেন হামিদুর। এ সময় পেছন থেকে যাত্রীবাহী একটি বাস বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হামিদুর মারা যান।

Advertisement