Beta

রাজশাহী বিমানবন্দরে যাত্রীর কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার

২৩ মে ২০১৯, ১৮:১১

রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে নিরাপত্তা তল্লাশি চালানোর সময় এক যাত্রীর কাছ থেকে লাইসেন্স করা একটি বিদেশি পিস্তল ও ২৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ছবি : এনটিভি

রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে নিরাপত্তা তল্লাশি চালানোর সময় নভোএয়ারের এক যাত্রীর কাছ থেকে লাইসেন্স করা একটি বিদেশি পিস্তল ও ২৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। অস্ত্রটি বিমানবন্দর থানায় জমা দেওয়া হয়েছে।

বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান ও এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী জানান, বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে রাজশাহী-ঢাকা রুটের নভোএয়ারের যাত্রী এস এম হাসানকে (৭০) বিমানবন্দরের প্রথম গেটে তল্লাশির সময় বিদেশি একটি পিস্তল ও ২৭ রাউন্ড গুলি পাওয়া যায়।

হাসানের বাড়ি নগরীর উপশহর এলাকায়। অস্ত্র ও গুলি উদ্ধারের পর ওই যাত্রী জানিয়েছেন, অস্ত্র আগাম জমাদানের বিষয়টি তিনি জানতেন না।

বিমানবন্দরের ব্যবস্থাপক জানান, বয়স বিবেচনায় বিমান কর্তৃপক্ষ ওই যাত্রীকে অস্ত্র বহনে সম্মতি দেয়নি। তাই তাঁর অস্ত্রটি বিমানবন্দর থানায় জমা দেওয়া হয়েছে। তিনি অস্ত্রটি রেখেই নভোএয়ারে ঢাকার পথে রওনা হন। ঢাকা থেকে ফিরে তিনি অস্ত্রটি তুলতে পারবেন।

Advertisement