Beta

নরসিংদীতে ধান নিয়ে সিন্ডিকেট বন্ধের দাবি বিএনপির

২১ মে ২০১৯, ২১:৫৬

নরসিংদীতে কৃষকদের কাছ থেকে ধান কিনে ন্যায্যমূল্য নিশ্চিত করা ও মধ্যস্বত্বভোগীদের সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধের দাবি জানিয়ে জেলা প্রশাসক সৈয়দা ফরাহানা কাউনাইনের হাতে স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপি। ছবি : এনটিভি

নরসিংদীতে মধ্যস্বত্বভোগীদের কাছ থেকে বোরো ধান না কিনে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কিনে ন্যায্যমূল্য নিশ্চিত করা ও মধ্যস্বত্বভোগীদের সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধ করার দাবি জানিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপি।

আজ মঙ্গলবার দুপুরে নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে দলটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধিদল জেলা প্রশাসক সৈয়দা ফরাহানা কাউনাইনের হাতে এ স্মারকলিপি দেন।

একই সঙ্গে জাতীয় মজুরি কমিশন বাস্তবায়ন ও পাটকল শ্রমিকদের বকেয়া মজুরিসহ ৯ দফা ছাড়াও ২০১৫ সালের মজুরি কমিশন বাস্তবায়নের দাবিও জানানো হয়।

এ সময় মনোহরদী-বেলাবো আসনের সাবেক সাংসদ সরদার শাখাওয়াত হোসেন বকুল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, যুবদলের আহ্বায়ক মহসিন হোসেন বিদ্যুৎ, যুগ্ম আহ্বায়ক শাহেন শাহ শানুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement