Beta

নবীগঞ্জে রমজানে অতিরিক্ত লোডশেডিং, আন্দোলনে এলাকাবাসী

২১ মে ২০১৯, ১৭:১৩

অতিরিক্ত বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগে আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অবরোধ কর্মসূচি পালন করেন ভুক্তভোগীরা। ছবি : এনটিভি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অসহনীয় বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে অবরোধ কর্মসূচি পালন করেছেন ভুক্তভোগী সাধারণ মানুষেরা। এ সময় দেড় ঘণ্টা শহরের যান চলাচল বন্ধ থাকে।

আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার নতুন বাজার মোড় এলাকায় সর্বস্তরের জনগণের ব্যানারে এ অবরোধ কর্মসূচি পালন করা হয়।

আন্দোলনকারীরা অভিযোগ করে জানান, ৩৩ কেভি লাইনের রক্ষণাবেক্ষণের অজুহাতে বিগত ছয় বছর ধরে শুক্র ও শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় এবং পবিত্র রমজান মাসে ইফতার, তারাবির নামাজ ও সেহরির সময় অতিমাত্রায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে। নবীগঞ্জের সর্বস্তরের জনগণ পূর্ব নির্ধারিত এ অবরোধ কর্মসূচির আয়োজন করেন।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন, নবীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র এ টি এম সালামসহ জনপ্রতিনিধিরা সুশীল সমাজের নেতারা ও সাংবাদিকদের উপস্থিতিতে আন্দোলনকারীদের দাবি বাস্তবায়নসহ সাত দিনের মধ্যে বিদ্যুৎ বিভ্রাট সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

Advertisement