Beta

ডা. প্রিয়াংকার হত্যাকারীদের শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

২০ মে ২০১৯, ২২:৪৮

ডা. প্রিয়াংকা তালুকদার শান্তা হত্যার সুষ্ঠু তদন্ত এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার সুনামগঞ্জে মানববন্ধন করা হয়েছে। ছবি : এনটিভি

সিলেট বিভাগীয় শহরের পার্ক ভিউ হাসপাতালের চিকিৎসক ডা. প্রিয়াংকা তালুকদার শান্তা হত্যার সুষ্ঠু তদন্ত এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা শহরের আলফাত স্কয়ারে কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দুর্জয় দত্ত পুরকায়স্থর উপস্থাপনায় মানববন্ধনে বক্তব্য দেন  জেলা পরিষদের সদস্য ফজৌআরা বেগম শাম্মি, কৃষক নেতা আব্দুল কাইয়ুম, ব্যবসায়ী নুরুল হাসান আতাহের, কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. রায়হান উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা জানান, সুনামগঞ্জের ডা. প্রিয়াংকাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। শান্তার হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। অবিলম্বে শান্তা হত্যার বিচারের দাবি জানান বক্তারা।

গত রোববার সকালে সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলার বাসা থেকে পুলিশ ডা. প্রিয়াংকা তালুকদারের ঝলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন এবং মামলায় নির্যাতনে খুনের অভিযোগ আনা হয়েছে। পুলিশ প্রিয়াংকার স্বামী দিবাকর দেব, শ্বশুর সুভাস দেব ও শাশুড়ি রত্না দাসকে রোববারই গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড চায়। আদালত সোমবার তাদের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Advertisement