Beta

মানিকগঞ্জে পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার

২০ মে ২০১৯, ২১:২৯

মানিকগঞ্জ শহরের জয়রা এলাকার বাসা থেকে সোমবার বিকেলে পুলিশ কনস্টেবল শহিদুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

মানিকগঞ্জ শহরের জয়রা এলাকার ভাড়া বাসা থেকে শহিদুর রহমান (৪০) নামের এক পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ সদস্য শহিদুর রহমান ঢাকার ধামরাই উপজেলার রাজাপুর কহেলা এলাকার মৃত ইব্রাহিম হোসেনের ছেলে। তিনি মানিকগঞ্জ আদালতে পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, সকালে কর্মস্থলে যোগদান না করায় শহিদুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করা হয়। এতেও তাঁর কোনো সাড়া না পাওয়ায় জয়রা এলাকায় কবিরের ভাড়া বাসায় খোঁজ নেওয়া হয়। পরে ভেতর থেকে শহিদুর রহমানের কক্ষটি তালাবদ্ধ থাকায় ঘরের দরজা কেঁটে তাঁর মরদেহটি দেখতে পাওয়া যায়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয় বলেও জানান ওসি।

মৃত পুলিশ সদস্যের শ্যালক এনামুল হক জানান, সংসার জীবনে এক কন্যা সন্তানের জনক শহিদুর। শহিদের স্ত্রী অন্তঃসত্ত্বা থাকায় তিনি ধামরাইয়ের পাঠানটোলা এলাকায় বাবার বাড়িতে ছিলেন। আর শহিদুর রহমান জয়রা এলাকার ওই ভাড়া বাড়িতে থেকে মানিকগঞ্জে কর্মরত ছিলেন। পরে আজ দুপুরে মুঠোফোনে সংবাদ পেয়ে তাঁরা ঘটনাস্থলে আসেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে কোনো কিছু জানেন না বলে জানান তিনি।

Advertisement