Beta

‘আ. লীগকে কীভাবে কথা শোনাতে হয় সে ব্যবস্থা হবে’

১৮ মে ২০১৯, ১৪:১১ | আপডেট: ১৮ মে ২০১৯, ১৪:১৬

নিজস্ব সংবাদদাতা
আজ শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে রাজি করার ব্যবস্থা সময় অনুযায়ী হয়ে যাবে।

আজ শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন এই বিএনপি নেতা।

কেবল সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে কারাবন্দি খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তির দাবি জানালে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ তা শুনবে কি না, সাংবাদিকরা এ ব্যাপারে জানতে চাইলে মির্জা আব্বাস বলেন, ‘আওয়ামী লীগকে কীভাবে শোনাতে হয় তার ব্যবস্থা হবে আমাদের এক সময়। এত চিন্তা করে লাভ নেই।’

খালেদা জিয়ার চিকিৎসার জন্য প্যারোলে মুক্তি চাওয়া না চাওয়ার ব্যাপারে বিএনপির বর্তমান অবস্থান প্রসঙ্গে জানতে চাইলে সাবেক মন্ত্রী বলেন, ‘আমরা প্যারোল চাইবে না। তিনি (খালেদা জিয়া) অসুস্থ, তাঁর চিকিৎসা দরকার।’ সরকার এ ব্যাপারে আন্তরিক হওয়ার আহ্বান জানান তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, শিক্ষাবিষয়ক সম্পাদক এ বি এম ওবায়দুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

Advertisement