Beta

স্বামীর চিকিৎসা করাতে রাজধানী এসে প্রাণ গেল নারীর

১৮ মে ২০১৯, ১২:৪২

নিজস্ব সংবাদদাতা
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : এনটিভি

রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকায় দুটি প্রাইভেটকারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরো ছয়জন।

আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফুলবিবিকে মৃত ঘোষণা করেন।

নিহত ফুলবিবি পটুয়াখালীর দশমিনা উপজেলার বাসিন্দা। আহত অন্য ছয়জনও একই পরিবারের সদস্য। ফুলবিবির স্বামীর চিকিৎসা করাতে সপরিবারে রাজধানীতে এসে দুর্ঘটনার শিকার হন তাঁরা।

নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) কাজী নাকিব শাকিল জানান, আজ সকালে বাটা সিগনাল মোড়ে ভাড়ায়চালিত যাত্রীবাহী উবারের প্রাইভেটকারকে অন্য একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে উবারের প্রাইভেটকারটি উল্টে গেলে হতাহতের ঘটনা ঘটে।

এই দুই প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান এসআই কাজী নাকিব। তিনি আরো বলেন, এ ছাড়া ধাক্কা দেওয়া প্রাইভেটকারটির চালককে আটক করা হয়েছে।

নিহত ফুলবিবির স্বজন কামাল হোসেন জানান, তাঁদের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য তাঁরা সাতজন সপরিবারে ঢাকায় আসেন। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে নেমে সেখান থেকে ভাড়ায়চালিত উবার প্রাইভেটকারে করে ধানমণ্ডির একটি হাসপাতালে যাচ্ছিলেন। যাওয়ার সময় এ দুর্ঘটনার শিকার হন তাঁরা।

Advertisement