Beta

ঝিনাইদহে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

১৮ মে ২০১৯, ১২:৩৭

ঝিনাইদহ সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে গতকাল শুক্রবার রাতে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় বাড়িঘরে হামলা চালানো হয়। এতে ১২ জন আহত হয়েছে। ছবি : এনটিভি

ঝিনাইদহ সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। এ সময় প্রায় ২০টি বাড়ি ভাঙচুরসহ লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের পরানপুরসহ কয়েকটি গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছয়জন নারী ও একজন পুরুষকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ফারুকুজ্জামান ফরিদ এবং বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুমের সর্মথকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গতকাল শুক্রবার রাতে ইউনিয়নের কাংড়া গ্রামে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়নের পরানপুর, শীতারামপুর ও কাংড়া গ্রামে উভয়পক্ষের সমর্থকরা একে অপরের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালায়।

ওসি আরো বলেন, এ সময় নারীসহ ছয়জন আহত হয়েছে। উভয়পক্ষের ছয়/সাতটি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ সেখানে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকায় পুলিশের তৎপরাতা বাড়ানো হয়েছে। এ ঘটনায় কোনোপক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগে দায়ের করেনি বলে জানান ওসি।

এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম বলেন, প্রতিপক্ষের লোকজন অন্তত ২০টি বাড়ি ভাঙচুরসহ লুট করেছে।

তবে হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Advertisement