Beta

'মাদক ব্যবসার জেরে' ময়মনসিংহে যুবককে হত্যা, বাড়িঘরে আগুন

১৮ মে ২০১৯, ০৮:২৮ | আপডেট: ১৮ মে ২০১৯, ১১:৩২

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় গতকাল শুক্রবার রাতে দুর্বৃত্তরা নূরুজ্জামান নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। ছবি : এনটিভি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় দুর্বৃত্তরা এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনা প্রতিবাদে নিহতের স্বজনরা সন্দেহভাজন কয়েকজনের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে।

গতকাল শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার নওহাটা পশ্চিম বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন।

নিহত ব্যক্তির নাম নূরুজ্জামান (২৯)। তিনি উপজেলার কুমরী গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ দাবি করেছে, নূরুজ্জামান মাদকের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এই ব্যবসার বিরোধেই তিনি খুন হয়েছেন। 

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, 'উপজেলার নওহাটা পশ্চিম বাজারে নূরু মিয়ার ছেলে মোজাম্মেল, তাঁর সহযোগী আসাদুল ও কাঞ্চন রাস্তায় আটকিয়ে নূরুজ্জামানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নূরুজ্জামানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।'

এই ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা নূরু মিয়ার বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, যোগ করেন ওসি।

Advertisement