Beta

হাসপাতালে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

১৭ মে ২০১৯, ১১:০১

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর তেজগাঁও সাতরাস্তা এলাকায় কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিহাব নামের পাঁচ মাসের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজিচালকসহ আহত হয়েছেন আরো চারজন।

আজ শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে সাতরাস্তা ফ্লাইওভার সিএনজি পাম্পের সামনে ওই দুর্ঘটনা ঘটে। শিশু শিহাবের বাড়ি কেরানীগঞ্জের হাসনাবাদ ধলেশ্বর এলাকায়। তার বাবা রাসেল মিয়া।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হান্নান মিয়া জানান, আজ ভোরে শিশু শিহাবকে নিয়ে সিএনজিতে করে তার মা শারমিন, নানি মলি বেগম ও মামা আল আমিন মহাখালী কলেরা হাসপাতাল যাচ্ছিলেন। পথে সাতরাস্তা ফ্লাইওভার থেকে নামার সময় একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় সিএনজিটির। সে সময় চালক শাহাদাতসহ সিএনজিতে থাকা পাঁচজনই আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে শিশু শিহাবকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহত বাকিরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান হান্নান মিয়া।

ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement