Beta

নড়াইলে মাশরাফির স্ত্রী সুমির ব্যস্ত সময় পার

১৬ মে ২০১৯, ১৭:০৭

এম মুনীর চৌধুরী, নড়াইল
নিজ এলাকায় অসুস্থ এক নারীকে চিকিৎসার জন্য সাহায্য করেন সুমনা হক সুমি। ছবি : এনটিভি

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের জন্য দেশের বাইরে ব্যস্ত সময় পার করছেন মাশরাফি বিন মুর্তজা। তিনি নড়াইল-২ আসনের সংসদ সদস্যও। তাঁর নির্বাচনী এলাকায় ব্যস্ত সময় পার করছেন তাঁরই স্ত্রী সুমনা হক সুমি। নড়াইলে আওয়ামী লীগের বিভিন্ন বৈঠকসহ বিভিন্ন সেবামূলক কাজে ব্যস্ত হয়ে পড়েছেন সুমি।

জানা যায়, সুমনা হক সুমি গতকাল বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত ব্যস্ত সময় পার করেন। জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা মহিলা যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করেন। পরে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ডহরপাড়ার এলাকার ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগম গুরুতর অসুস্থ থাকায় তাঁর চিকিৎসা খরচ বাবদ ৫০ হাজার টাকা প্রদান করেন।

পরে জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিমখানা ও মাদ্রাসায় রোজাদারদের সঙ্গে ইফতার মাহফিলে যোগদান করেন। পরে শহরের সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয় ‘আঁধারের জোনাকি’ নামে ওই প্রতিষ্ঠানে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

ওই সময় সুমনা হক সুমির চাচা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক উপকমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিমখানা ও মাদ্রাসার সুপার হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

Advertisement