Beta

বিষ ঢেলে তিনটি পুকুরের সব মাছ মেরে ফেলল!

০৯ মে ২০১৯, ২১:৪৯

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর ইউপি চেয়ারম্যানের ছেলে সাচ্চু মিয়ার তিনটি পুকুরে বিষ ঢেলে সব মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের ছেলে সাচ্চু মিয়ার তিনটি পুকুরে বিষ ঢেলে সব মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। এতে প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন সাচ্চু মিয়া।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তালশহর ইউপি চেয়ারম্যান আবু শামা ফোন করে জানান, দুর্বৃত্তরা তাঁর ছেলে সাচ্চু মিয়ার তিনটি পুকুরে বিষ ঢেলে সব মাছ মেরে ফেলেছে।

ক্ষতিগ্রস্ত পুকুরের মালিক সাচ্চু মিয়া বলেন, তিনটি পুকুরের মাছ বিক্রির যোগ্য হয়ে উঠেছিল। রোজার ঈদের পর মাছ বিক্রি করার চিন্তা করছিলাম। এর মধ্যে আজ সকালে আমার পুকুরে বিষ ঢেলে সব মাছ মেরে ফেলেছে সন্ত্রাসীরা।

সাচ্চু মিয়া বলেন, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল একের পর এক ক্ষতি করছে আমাদের। তিনটি পুকুরের মাছ মেরে ফেলার কারণে আমার বিপুল পরিমাণ ক্ষতি হয়ে গেল। কীভাবে এই ক্ষতি পোষাব তা বুঝতে পারছি না। আমি প্রশাসনের প্রতি আহ্বান করব, যারা এই ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত আটক করে আইনের আওতায় নিয়ে আসার। এই অবস্থায় আমি ও আমার পরিবার আতঙ্কে আছি এবং নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম বলেন, বিষয়টি পরিকল্পিতভাবে করা হয়েছে। তবে যারাই এই ঘটনা ঘটিয়ে থাকুক তদন্ত করে তাদের কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

Advertisement