Beta

ইয়াবাসহ গ্রেপ্তার সাবেক পুলিশ কনস্টেবল রিমান্ডে

০৯ মে ২০১৯, ১৯:০৭

আদালত প্রতিবেদক
১০ হাজার ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার বরখাস্ত হওয়া পুলিশ কনস্টেবল মাহফুজুর রহমান (মধ্যে)। ছবি : স্টার মেইল

১০ হাজার ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার বরখাস্ত হওয়া পুলিশ কনস্টেবল মাহফুজুর রহমানকে দুদিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম আশেক ইমাম এ আদেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মোহাম্মদ জালাল এনটিভি অনলাইনকে বলেন, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে সাবেক পুলিশ সদস্য (কনস্টেবল) মাহফুজুর রহমানকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে আসামিপক্ষের আইনজীবী মিকাইল হোসেন রিমান্ডের আবেদন বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক দুদিনের রিমান্ডের আদেশ দেন।

গত মঙ্গলবার রাতে রাজধানীর মতিঝিল থানাধীন আরামবাগ থেকে সাবেক পুলিশ সদস্য মাহফুজুর রহমানকে ১০ হাজার ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান (র‍্যাব)। এর পরে ঢাকার মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‍্যাব। এর পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

মামলার এজাহার থেকে জানা যায়, মাহফুজুর রহমান পুলিশ কনস্টেবল হিসেবে ২০০৯ সালে চাকরিতে নিয়োগ পান। কিন্তু তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ আসায় ২০১৯ সালে বরখাস্ত করা হয়। এর পরে তিনি এসআই পরিচয়ে বিভিন্ন ধরনের অপরাধে জড়িয়ে পড়েন। তারই ধারাবাহিকতায় তিনি পুলিশের পোশাক ব্যবহার করে কক্সবাজার থেকে ইয়াবা চোরাচালান করতেন।

Advertisement