Beta

টাঙ্গাইলে নারী পুলিশের ঝুলন্ত লাশ

০৯ মে ২০১৯, ১৫:৫৮

টাঙ্গাইলে এক নারী পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে টাঙ্গাইল পুলিশ লাইনের নারী কনস্টেবল ব্যারাক থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম শারমিন আক্তার (২৪)। তিনি টাঙ্গাইল গোয়েন্দা পুলিশে (ডিবি) কর্মরত ছিলেন। তিনি ঢাকার ধামরাই উপজেলার বাসিন্দা। শারমিন আক্তারের স্বামী মাহবুবুর রহমানও পুলিশের কনস্টেবল। তিনি ঢাকা মহানগর পুলিশে কর্মরত রয়েছেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দুপুর ১২টার দিকে খবর পাই, পুলিশ লাইনের নারী পুলিশ ব্যারাকে এক নারী কনস্টেবল গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। এ খবর শোনার পর জেলা প্রশাসকের সঙ্গে কথা বলে দুজন মহিলা ম্যাজিস্ট্রেট পাঠিয়ে কক্ষটি খোলা হয়। পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ সুপার সঞ্জিত আরো জানান, ওই নারী পুলিশের স্বজনদের বলা হয়েছে, তাঁদের কাছে যদি কারো বিরুদ্ধে কোনো অভিযোগ থাকে, তাহলে থানায় অভিযোগ নেওয়া হবে।

জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, শারমিন অফিসে না আসায় অফিস থেকে তাঁকে ফোন করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি। পরে পুলিশ ব্যারাকের অন্য এক নারী কনস্টেবলকে ফোন দিয়ে খোঁজ নিতে বলা হয়। ওই নারী কনস্টেবল শারমিনের কক্ষের সামনে গিয়ে দরজা বন্ধ পান। এরপর তিনি শারমিনকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে শারমিনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে বলে জানান ওসি শ্যামল কুমার দত্ত। পরে রাতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

Advertisement