Beta

‘পার্থর ছেড়ে যাওয়া ক্ষণিকের, শিগগিরই সমস্যার সমাধান হবে’

০৮ মে ২০১৯, ২১:০০

নিজস্ব প্রতিবেদক
বুধবার ২০ দলীয় জোট থেকে বিজেপির সরে যাওয়া নিয়ে কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, জোটের অনেকের মধ্যে মান-অভিমান চলছে, দ্রুতই তা নিরসন করা হবে। তিনি বলেন, ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থের নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপির ২০ দলীয় জোট ছেড়ে যাওয়া ক্ষণিকের, শিগগিরই সমস্যার সমাধান হবে।

আজ বুধবার এনটিভির সঙ্গে আলাপকালে গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন।

গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি থেকে ধানের শীষে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ গ্রহণসহ বেশ কয়েকটি কারণ দেখিয়ে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা দিয়েছে ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থের নেতৃত্বাধীন বিজেপি।

তবে ২০ দলীয় জোট থেকে বিজেপির সরে যাওয়ার এ ঘোষণাকে সাময়িক রাজনৈতিক মান-অভিমান উল্লেখ করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ সংকট অচিরেই কেটে যাবে। এটা মীমাংসাযোগ্য। ২০ দলে থাকতে অনীহা প্রকাশ করেছেন, কিন্তু তিনি অন্য কোনো জোটে যোগ দিলেন বা কাউকে সমর্থন দিলেন সেটার ঘোষণা দেননি। সুতরাং একসঙ্গে চলতে গেলে ভুলভ্রান্তি হয়, কেউ কেউ মনে করেন, অবজ্ঞা করা হয়। অনেক কিছুই হয়। আমরা বসলেই সমস্যার সমাধান হয়ে যাবে।

Advertisement