Beta

খিলক্ষেতে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

০৭ মে ২০১৯, ১৬:২৭

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর খিলক্ষেতে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (৪০) এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল সোমবার দিবাগত রাত ১টার দিকে খিলক্ষেত থানাধীন ৩০০ ফিট রাস্তা এলাকায় ওই ঘটনা ঘটে বলে র‍্যাবের দাবি। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলেও দাবি করা হয়েছে।

র‍্যাব-১-এর পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, ‘গতকাল রাতে ৩০০ ফিট রাস্তা এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে আমাদের টহল টিম ওই এলাকায় গেলে তাদের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। সে সময় র‍্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে ওই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে।’

পরে গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয় বলেও জানান র‍্যাব কর্মকর্তা।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) শাহিনুর রহমান লাশের সুরতহাল প্রতিবেদনে জানান, নিহতের বুকের বিভিন্ন জায়গায় চারটি ও পিঠে চারটি গভীর ক্ষত চিহ্ন  রয়েছে।

আজ  সকাল সাড়ে ১০টার দিকে ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে র‍্যাব।

Advertisement