Beta

ভৈরবে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

০৬ মে ২০১৯, ২৩:২৬

কিশোরগঞ্জের ভৈরবে ভেজাল প্রতিরোধে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত সাদমীন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত দুই হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুজ্জামান দুই মুদি দোকানিকে দশ হাজার টাকা জরিমানা করেন।

অভিযান সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত সাদমীনের নেতৃত্বে ভৈরব বাজার নদীরপাড় এলাকার ভৈরব হোটেলের মালিক শহীদুলকে ৩ হাজার টাকা ও আদিয়ান হোটেল মালিক কাজলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুজ্জামান পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মুদির দোকানি মা স্টোরের মালিক রাজনকে ৫ হাজার ও তারা স্টোরের মালিক নারায়ণ দত্তকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

এ ছাড়াও এ সময় ব্যবসায়ীরা তাদের ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে পৌরসভার রাস্তা দখল করে রাখায় বিভিন্ন সরঞ্জামাদি সরিয়ে নেওয়ার নির্দেশ দেন আদালত।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগিতায় ছিলেন পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর নাসিমা বেগমসহ ভৈরব থানা পুলিশ। নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুজ্জামান জানিয়েছেন, এ অভিযান এখন থেকে নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

 

Advertisement