Beta

ভোর রাতে বাড়িতে ফিরলেন অপহৃত ব্যবসায়ী মোস্তাক

০৬ মে ২০১৯, ২২:৫১

সোমবার নিজ বাড়িতে ব্যবসায়ী মোস্তাক সওদাগর। ছবি : এনটিভি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় অপহরণের ৩০ ঘণ্টার মাথায় ভোর রাতে নিজ বাড়িতে ফিরেছেন মির্জাখীল বাংলাবাজারের ব্যবসায়ী মোস্তাক আহমদ সওদাগর। মোস্তাক আহমদ নিজ বাড়িতে ফেরার মাধ্যমে ইতি ঘটল আতঙ্ক আর উৎকণ্ঠার।

মোস্তাক আহমদ বাড়িতে ফেরার বিষয়টি সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিউল কবীর নিশ্চিত করেছেন। ওসি বলেন, অপহরণের পর থেকে পুলিশের বেশ কয়েকটি টিম সম্ভাব্য সব কটি স্থানে সাঁড়াশি অভিযান পরিচালনা করার কারণে অপহরণকারীরা তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। মোস্তাক সওদাগর এখন পুলিশের হেফাজতে রয়েছে।

এর আগে ৪ মে রাত ১০টার সময় স্কুলপড়ুয়া ছেলে আকিবুল ইসলামকে নিয়ে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে নিজ বাড়িতে ফেরার সময় মুখোশ পরা অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ১০টি তাজা কার্তুজ, একটি রেইনকোট ও অপহৃতদের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করে। এর দুই ঘণ্টা পর ছেলে আকিবুলকে অপহরণকারীরা ছেড়ে  দিয়ে বলে, বাড়িতে গিয়ে বলিস এক কোটি টাকা দিলে তোর বাবাকে ছেড়ে দিব।

এর পরই সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, থানার ওসি শফিউল কবীরসহ চৌকস কর্মকর্তাদের বেশ কয়েকটি টিম অপহৃত মোস্তাক আহমদকে উদ্ধার অভিযানের নামে। তবে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েও মোস্তাককে উদ্ধার করা সম্ভব হয়নি।

অপহৃত মোস্তাক সোনাকানিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড জমাদারপাড়ার ইসমাইল সওদাগর বাড়ির মৃত আঙ্গা মিয়ার ছেলে। সোনাকানিয়া ইউনিয়নের মির্জাখীল বাংলাবাজার এলাকায় ভাই ভাই শপিংমল ও ভাই ভাই ক্লথস্টোর নামে দুটি কাপড়ের দোকান রয়েছে তাঁর।

Advertisement