Beta

অপ্রীতিকর ঘটনা ছাড়াই ময়মনসিংহ সিটির ভোট গ্রহণ সম্পন্ন

০৫ মে ২০১৯, ২০:৪৫

ময়মনসিংহ সিটি নির্বাচনের ভোটগ্রহণ করা হয়। ছবি : এনটিভি

আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান ও ইভিএম প্রদ্ধতিতে ভোট হওয়ার কারণে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

আজ রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এ ভোট গ্রহণ।

সকাল থেকে নগরীর গাঙ্গিনারপাড়, নতুনবাজার, আকুয়া, সানকিপাড়া, মাসকান্দা, চরপাড়া এলাকার বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটাররা লাইন ধরে ভোটকেন্দ্রে প্রবেশ করেছে এবং ইভিএমের মাধ্যমে সহজেই তাদের ভোটাধিকার প্রয়োগ করছে। এ পদ্ধতিতে দ্রুত ভোট হওয়ায় বেশি সময় লাইনেও দাঁড়াতে হয়নি ভোটারদের। স্বল্প সময়েই ভোট দিতে পেরে খুশি ভোটাররা।

২৭ নং ওয়ার্ডের মোমেনশাহী ইসলামিয়া একাডেমি অ্যান্ড কলেজের প্রিজাইডিং অফিসার জাহিদুল ইসলাম বলেন, ‘ইভিএমে ভোট হওয়ার কারণেই সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হয়েছে। ব্যালটে ভোট হলে কোনো না কোনো বিচ্ছিন্ন বা অপ্রীতিকর ঘটনা ঘটে। কিন্তু এ নির্বাচনে স্বাচ্ছন্দ্যে ও নির্ঝঞ্ঝাটভাবে  ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে। ভোট গণনা করে অল্প সময়ের মধ্যেই এর ফলাফল পাওয়া যাবে।’

মেয়র পদে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু মেয়র নির্বাচিত হয়েছেন। তাই শুধু কাউন্সিলর পদে ভোট অনুষ্ঠিত হয়েছে।

এতে ৩৩টি সাধারণ ওয়ার্ডে ২৪২ জন ও ১১টি সংরক্ষিত ওয়ার্ডে ৭০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Advertisement