Beta

কাপড় শুকানোর তারে বিদ্যুৎ, প্রাণ গেল মা-ছেলের

২৬ এপ্রিল ২০১৯, ১১:৪৬

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় আজ শুক্রবার ভোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলে নিহত হয়েছেন। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মা ও ছেলে নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন ওই পরিবারের আরো তিন সদস্য।

আজ শুক্রবার ভোরে উপজেলা শহরের মহানগর উত্তরপাড়ায় মাছ ব্যবসায়ী ওমর আলীর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন ছমির আলীর ছেলে মাছ ব্যবসায়ী ওমর আলী (২৮) ও ওমরের মা আসুরা বেগম (৬০)। আহতরা হলেন ছমির আলী (৬৭), তাঁর বড় ছেলে আবদুল কাদের (৩৫) ও কাদেরের স্ত্রী রুবিনা খাতুন (৩০)।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) মো. ফেরদৌস ওয়াহিদ আজ সকালে এনটিভি অনলাইনকে বলেন, ওমর আলীর বাড়ির কাপড় শুকানোর জিআই তার বিদ্যুতের মিটারের সঙ্গে লেগে বিদ্যুতায়িত হয়ে যায়। এ কারণেই কারণে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলে মারা গেছেন।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে মাছ ব্যবসায়ী ওমর আলী তাঁর ঘরের সামনে টাঙানো জিআই তারে কাপড় শুকাতে দিচ্ছিলেন। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার শুরু করেন। তাঁর চিৎকার শুনে ঘরে থেকে মা আসুরা খাতুন, বাবা ছমির আলী, বড় ছেলে কাদের এবং কাদেরের স্ত্রী রুবিনা খাতুন ছুটে এসে তাঁকে উদ্ধারের চেষ্টা করেন। এতে তাঁরাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন।

ঘটনাস্থলেই ওমর আলী ও তাঁর মা আসুরা খাতুন মারা যান বলে জানান স্থানীয়রা। তাঁরা আরো জানান, পরে প্রতিবেশীরা এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে গুরুতর আহত অবস্থায় ছমির আলী, আবদুল কাদের ও রুবিনা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম বলেন, আহতদের অবস্থা আশঙ্কামুক্ত।

Advertisement