ঢাকা-দিল্লি বিমানের ফ্লাইট ১৩ মে চালু

Looks like you've blocked notifications!

আগামী ১৩ মে থেকে ঢাকা-দিল্লি-ঢাকা রুটে পুনরায় ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন শনিবার, সোমবার ও বৃহস্পতিবার ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে এই রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইট ছাড়বে বিকেল ৩টায়। দিল্লিতে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরে স্থানীয় সময় বিকেল ৫টা ২০ মিনিটে পৌঁছাবে। আবার দিল্লির স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ফ্লাইটটি ছেড়ে ঢাকায় অবতরণ করবে রাত ৯টা ২০ মিনিটে।

ঢাকা-দিল্লি-ঢাকা রুটে রিটার্ন টিকেট এক মাস মেয়াদে ইকোনমি ক্লাসের ক্ষেত্রে ট্যাক্স ব্যতীত সর্বনিম্ন ৩০০ মার্কিন ডলার এবং এক বছর মেয়াদি টিকেটের ক্ষেত্রে ট্যাক্স ব্যতীত সর্বনিম্ন ৩২০ মার্কিন ডলার ভাড়া নির্ধারণ করা হয়েছে।

দীর্ঘ প্রতীক্ষিত এই ফ্লাইটের উদ্বোধন উপলক্ষে বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ এই রুটের টিকেটের ওপর ১৫ শতাংশ উদ্বোধনী ছাড় ঘোষণা করছে। আগামী ৩০ মে-এর মধ্যে যারা টিকেট কিনবেন তারা এই ছাড়ের সুযোগ নিতে পারবেন।

উল্লেখ্য, ঢাকা থেকে অপারেটকৃত দেশি-বিদেশি সব এয়ারলাইনসের মধ্যে একমাত্র বিমানই ঢাকা-দিল্লি রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, অনলাইনে বিমান ওয়েবসাইট www.biman-airlines.com ও বিমান কল সেন্টার মোবাইল : ০১৭৭৭৭১৫৬১৩-৬  থেকে ঢাকা-দিল্লি-ঢাকা রুটের টিকেট কেনা যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।