Beta

ফাঁকা মাঠে গোল দেওয়া ছাড়া বিকল্প ছিল না : নাসিম

১৭ এপ্রিল ২০১৯, ২১:৫৫ | আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২২:১০

শরীফুল ইসলাম ইন্না, সিরাজগঞ্জ
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মহিষামুড়া চৌরাস্তা বাজারে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় বক্তব্য দেন। ছবি : এনটিভি

কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপির উদ্দেশে বলেছেন, নির্বাচনে বলেছিলাম, খেলা হবে মাঠে, মাঠে থাকেন আপনারা। কিন্তু আপনারা খেলার মাঠ থেকে পালিয়ে গেছেন। এখন কী হবে। ফাঁকা মাঠে আবার গোল দিয়েছে আওয়ামী লীগ। এ ছাড়া বিকল্প ছিল না আমাদের।

আজ বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মহিষামুড়া চৌরাস্তা বাজারে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় একথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী বিএনপির নেতাদের শপথ সংসদে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, এখন যে কয়েকজন নির্বাচিত হয়েছেন, পাঁচজন হন আর ছয়জন হন। ওই ছয়জন গিয়ে পার্লামেন্টে কথা বলুন। সরকারের সমালোচনা করেন। ভুল-ত্রুটি হলে ধরিয়ে দেন। পার্লামেন্ট যোগদান করে জনগণের কথা বলেন। বাইরে থেকে চক্রান্ত করে লাভ হবে না। পার্লামেন্ট যদি না যান, তবে আপনাদেরই ক্ষতি হবে। ৩০ তারিখের পরে পার্লামেন্টে আপনাদের সদস্য পদ থাকবে না। তাই বলি পার্লামেন্টে এসে জনগণের কথা বলেন, জোর গলায় কথা বলেন, আপনাদের নেত্রীর কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, এক বছর হলো কারাগারে আছেন খালেদা জিয়া। আপনাদের লজ্জা হওয়া উচিত। এক বছর হলো আপনাদের নেত্রী জেলে আছে, আপনারা বের করতে পারলেন না। তাই বলব পার্লামেন্টে এসে কথা বলেন, আপনাদের নেত্রীর কথা বলেন। তা না হলে আপনাদের আমও গেছে, ছালাও যাবে। বিএনপি বলে কোনো দল থাকবে না।

কাজিপুরের রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সাইদুল ইসলাম কুড়ানের সভাপতিত্বে এই আলোচনা সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম জেহাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এর আগে মোহাম্মদ নাসিম মহিষামুড়া বাজারে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

Advertisement