Beta

কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার আসামি রিমান্ডে

১৭ এপ্রিল ২০১৯, ২১:২২

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার কানন মিয়া। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় আসামি কানন মিয়াকে (৫২) জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম বেগম ওবায়দা খানম এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অজিত বর্মণ সাতদিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে কেউ জামিনের আবেদন করেনি।

মামলার বিবরণে জানা যায়, গত ১৩ এপ্রিল শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে ফুঁসলিয়ে স্থানীয় একটি হাওরের কাছে নিয়ে কানন মিয়া ধর্ষণ করেন। শিশুটির চিৎকার শুনে স্থানীয় এক নারী এগিয়ে গেলে কানন শিশুটিকে ফেলে দৌঁড়ে পালিয়ে যান। পরের দিন বিষয়টি জানাজানি হলে নির্যাতনের শিকার শিশুটিকে প্রথমে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখানে থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় পরের দিন ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কানন মিয়াকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে ওই দিনই পুলিশ অভিযান চালিয়ে কানন মিয়াকে গ্রেপ্তার করে।

কানন মিয়া একজন দিনমজুর। তাঁর বাড়ি করিমগঞ্জের বারঘড়িয়া ইউনিয়নের তুলশিয়া গ্রামে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই অজিত বর্মণ জানান, ১৫ এপ্রিল আসামিকে আদালতে হাজির করলে বিচারক ১৭ এপ্রিল রিমান্ড শুনানির দিন ধার্য করেন। বিচারক আজ একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Advertisement