Beta

পাবনায় অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টুকে সংবর্ধনা

১৫ এপ্রিল ২০১৯, ২২:৩৫

বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাটকোর সভাপতি নির্বাচিত হওয়ায় মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টুর হাতে ক্রেস্ট তুলে দেন পাবনার সাংবাদিকরা। ছবি : এনটিভি

অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টুকে পাবনার সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় পাবনার ‘আরমান সেন্টারে’ এই সংবর্ধনা দেওয়া হয়।

পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিকতায় একুশে পদকপ্রাপ্ত রণেশ মৈত্র, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এ বি এম ফজলুর রহমান, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের প্রতিনিধি রিজভী জয় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন।

পরে সাংবাদিকরা অঞ্জন চৌধুরী পিন্টুকে ফুলেল শুভেচ্ছা জানান এবং অ্যাটকো সভাপতি নির্বাচিত হওয়ায় পাবনার সাংবাদিকদের পক্ষ থেকে তাঁকে ক্রেস্ট দেন।

এ সময় অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, সাংবাদিকদের নীতি-নৈতিকতা নিয়ে চলতে হবে। অবশ্যই তাদের মধ্যে ভালো কাজের চর্চা থাকতে হবে। মানুষের আস্থার এ পেশা যেন কোনোভাবেই ক্ষতিগ্রস্ত করা না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

অ্যাটকো সভাপতি বলেন, বর্তমানে বাংলাদেশের টেলিভিশন মিডিয়াগুলো ক্রান্তিকাল অতিক্রম করছে। বিভিন্ন মিডিয়া হাউস এবং সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করে দেশাত্মবোধ নিয়ে এ সব সমস্যার সমাধান করা হবে।

Advertisement