Beta

পাবনায় ট্রাকের ধাক্কায় দুই নারী নিহত

১১ এপ্রিল ২০১৯, ১৯:২১

পাবনার চাটমোহর উপজেলার শিমুলতলা এলাকায় আজ বৃহস্পতিবার বিকেলে ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ নিহত হন। দুর্ঘটনার পর লোকজনের ভিড়। ছবি : এনটিভি

পাবনার চাটমোহর উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার শিমুলতলা এলাকায় পাবনা-চাটমোহর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের ফিরোজা খাতুন (৪৮)। আহত হয়েছেন আরো দুজন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে চাটমোহর উপজেলার শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামাণিকের বাড়িতে তাঁর কয়েকজন আত্মীয় বেড়াতে আসেন। বিকেলে ব্যাটারিচালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা এলাকায় চাটমোহর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দিলে ভ্যানের আরোহীরা গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামাণিক নামে ট্রাকের হেলপার ও ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হেলপার ও ট্রাককে থানায় নিয়ে যায়।

Advertisement